ময়মনসিংহে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

স্টাফ রিপোর্টার : “আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” শ্লোগানে নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিত করতে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা।

 শতভাগ নিরাপদ নিরাপদ সড়ক এর দাবি নিয়ে সোমবার দিনব্যাপী আলোচনা সভার আয়োজন করে ময়মনসিংহ জেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) ময়মনসিংহ সার্কেল। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নায়িরুজ্জামানের সভাপতিত্বে সোমবার সকালে টাউনহল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে সড়ক নিরাপত্তা-গণসচেতনতা বৃদ্ধিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত জাতীয় নিরাপদ সড়ক দিবসের ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। বিআরটিএ ময়মনসিংহ সার্কেলের মটরযান পরিদর্শক মোঃ আব্দুল মান্নান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিআরটিএ ময়মনসিংহ সার্কেলের সহকারী পরিচালক মোঃ আব্দুল খালেক।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন, ময়মনসিংহ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ খান, ট্রাফিক ইন্সপেক্টর কাদের খান, ময়মনসিংহ জেলা মটরযান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মমতাজ উদ্দিন, নিরাপদ সড়ক চাই ময়মনসিংহের সভাপতি আব্দুল কাদের চৌধুরী।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top