ময়মনসিংহে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে হামলা

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে হামলা চালানো হয়েছে। কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়ী বহরে হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে ময়মনসিংহের ফুলপুরে সরকার দলীয় নেতাকর্মীরা তাদের গাড়ী বহরে হামলা চালায় বলে অভিযোগ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন।

আমিনুর রহমান বলেন, দুর্ঘটনায় মৃত্যুবরণ করা ময়মনসিংহের হালুয়াঘাটের চার ছাত্রদল নেতাদের কবর জিয়ারত করার জন্য আমরা দুপুরে হালুয়াঘাটে পৌঁছাই। কিন্তু শহরের প্রবেশ পথেই আমাদের গাড়ী আটকে দেয় পুলিশ। পুলিশি বাধায় কবর জিয়ারত না করেই আমরা ঢাকায় রওনা দিয়েছিলাম। ফেরার সময় ফুলপুরে শ্রমিক লীগের নেতাকর্মীরা আমাদের গাড়ি আটকে দেয় এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হামলা করে। তারা আমাদের চারটি মাইক্রোবাস ভাঙচুর করে।

এ হামলায় ছাত্রদলের ৫-৬ জন আহত হয়। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও গাড়ী বহরে ছিলেন সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, মোস্তাফিজুর রহমান, মাহমুদুল হাসান বাপ্পী, মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলসহ স্থানীয় ছাত্রদলের নেতারা।

Share this post

scroll to top