ময়মনসিংহে চুরির পর দোকানে ‘চিরকুট’ ঝুলিয়ে চোরের দু:খ প্রকাশ

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় একটি কাপড়ের দোকানে চুরির ঘটনায় চিরকুট লিখে দুঃখ প্রকাশ করেছে চোর। এ ঘটনায় নগদ টাকাসহ বিপুল পরিমাণ কাপড় চুরি হয়েছে। শনিবার সকালে উপজেলার মুশুলী কলেজ গেইটের পাশেই ‘রফিক বস্ত্র বিতান’ নামে দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এর আগে শুক্রবার রাতে যেকোনো সময়ে এ চুরির ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানার এসআই সুব্রত সাহা সাংবাদিকদের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। ‘রফিক বস্ত্র বিতান’ এর মালিক রফিকুল ইসলাম শুক্রবার রাত দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পর রাতেই এ ঘটনা ঘটে।ছয় লাইনের ওই চিরকুটে চোর লিখেছে, রফিক ভাই, আপনার দোকান লুট করার জন্য দুঃখিত, মাফ করে দিবেন। ধন্যবাদ। আমি আপনার পরিচিতদের মধ্যে একজন। অটো দিয়ে মালগুলো নিতে অনেক কষ্ট হইছে।জানা গেছে, এদিন সকালে ‘রফিক বস্ত্র বিতান’ এর কর্মচারী মারুফ মিয়া দোকান খুলতে এসে দেখেন তালা ভাঙা। পরে মালিক রফিকুল ইসলামকে ফোন করে ঘটনাটি জানান। এরপর মালিক দোকানে এসে চিরকুটটি দেখতে পান।

এ প্রসঙ্গে দোকান মালিক রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তিনি সততার সঙ্গে ব্যবসা করে আসছেন। প্রথমে ছোট আকারে ব্যবসা শুরু করলেও ধীরে ধীরে বেচা-বিক্রি বৃদ্ধি পাওয়ায় ধারে (কর্জ) টাকা এনে দোকানে অনেক মালামাল নিয়েছেন। তিনি আরো বলেন, দোকানের ক্যাশ কাউন্টার ভেঙে নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে চোর। এছাড়া প্রায় সাড়ে ৪ লাখ টাকার কাপড় চুরি হয়েছে।

Share this post

scroll to top