ময়মনসিংহে গ্রামবাসীর সংঘর্ষে কৃষকদল নেতা নিহত

ময়মনসিংহের গৌরীপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আবুল কালাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত আটটার দিকে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।পরিস্থিতি নিয়ন্ত্রনে গৌরীপুর থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়েছে। আজ সকাল পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি। গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম এই খবর নিশ্চিত করেছেন।

স্থানীয়ভাবে জানা গেছে, নিহত কালাম খান্দর গ্রামের মৃত জাফর আলীর ছেলে।তিনি অচিন্তপুর ইউনিয়নের জাতীয়তাবাদী কৃষকদলের ইউনিয়ন কমিটির সাবেক সভাপতি ।

পুলিশের এই কর্মকর্তা জানান, উপজেলার ৩ নং অচিন্তপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ সবুর মিয়া ঘাগলার বাজারের মোড়ে মোঃ রাশিদ মিয়ার ফার্নিচারের দোকানে একটি খাট তৈরী করতে দেন। মুল্য পরিশোধ ও খাটের সরবরাহ নিয়ে দু’পক্ষের মধ্যে মধ্যে কথা কাটাকাটির চলে আসছিল। ১জুন রাতে উভয়পক্ষের মধ্যে তর্ক বিতর্ক ও মারামারি ঘটনা ঘটে। বৃহস্পতিবার রাত আটটার দিকে ঘাগলার মোড় এবং খান্দার গ্রামের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মারামারি ও সংঘর্ষে লিপ্ত হয়। এসময় খান্দার গ্রামের মোঃ আবুল কালাম (৫০) গুরুতর আহত হন। চিকিৎসার জন্য তাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে আবুল কালামের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Share this post

scroll to top