ময়মনসিংহে গণপূর্ত প্রতিমন্ত্রীর শিশুখাদ্য সহায়তা

গৃহহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন, সারাবিশ্বকে করোনা স্থবির করে ফেলেছে। করোনার বিরুদ্ধে মানবজাতি নিরলস পরিশ্রম করে যাচ্ছে । করোনা বাংলাদেশের সব শ্রেণির পেশার মানুষকে প্রভাবিত করছে। আল্লাহর উপর ভরসা করে বঙ্গবন্ধুর বাংলাদেশকে করোনা মুক্ত করতে চাই।

শনিবার দুপুরে ময়মনসিংহ সিটি করপোরেশন আয়োজিত স্থানীয় তারেক স্মৃতি অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশুখাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন। মেয়র ইকরামাল হক টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শফিকুল ইশলাম মিন্টু। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সিটি করপোরেশনের নির্বাহী (রাজস্ব) রাজিব কুমার সরকার ।

সিটি করপোরেশনের ৩৩টি ওয়ার্ডে ৫০০ পরিবারের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়।

মেয়র ইকরামাল হক বলেন, করোনা প্রতিরোধে সিটি করপোরেশন এলাকায় ২০টি পরামর্শ কেন্দ্র, ৫৫০টি হাত ধোয়ার বেসিন, জীবানুনাশক পানি দিয়ে রাস্তা ও হাটবাজার ধোয়া, ৬৯৭ টন চাল, নগদ ২৬ লাখ টাকা প্রধানমন্ত্রীর বরাদ্দ পেয়ে মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ঈদে ৫০ হাজার পরিবারকে আড়াই হাজার টাকা করে অনুদান দেয়া হবে এবং আঠারো হাজার শ্রমজীবী মানুষের মাঝে রেশন কার্ড বিতরণ করা হবে।

উল্লেখ্য, দুইশ’ নির্মাণ শ্রমিকের জন্য নির্মাণ শ্রমিক সভাপতি বাবুল ফকির মাইজভান্ডারীর কাছে খাদ্য সামগ্রী তুলে দেন মেয়র।

Share this post

scroll to top