ময়মনসিংহে করোনা ইউনিটে আরও ৯ জনের মৃত্যু

ময়মনসিংহে হঠাৎ করোনায় মৃতের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এতে করোনা আক্রান্তে একজন এবং উপসর্গ নিয়ে ৮ জন মারা যান। মৃতদের মধ্যে ময়মনসিংহের ৫ জন, নেত্রকোনার ৩ জন এবং টাঙ্গাইলের একজন রয়েছে। মৃতদের মধ্যে ৫ জন পুরুষ ও ৪ জন মহিলা।

এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১০০ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগষ্ট মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।
করোনা আক্রান্তে মৃত ব্যক্তি হলেন-ময়মনসিংহ সদরের অনিল চক্রবর্তী (৮৫)।

এছাড়াও ময়মনসিংহ সদরের সমলা (৭০), তহুরা বেগম (৪৫), তারাকান্দা উপজেলার আয়েশা খাতুন (৭৫), হালুয়াঘাট উপজেলার মেদেন সিথিল (৬২), নেত্রকোনা সদরের আয়েশা (৭০), দুর্গাপুর উপজেলার প্রমোদ পাল (৭০), মোহনগঞ্জ উপজেলার শফিকুল (১৫) এবং টাঙ্গাইল গোপালপুর উপজেলার হাসমত আলী (৬০) করোনা উপসর্গ নিয়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১৭ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৩৩ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিউতে ১২ জন চিকিৎসাধীন আছেন। এছাড়াও সুস্থ হয়ে ১২ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৮২ টি নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৫৯ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৮৫৮ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৮১১ জন।

Share this post

scroll to top