ময়মনসিংহে করোনায় ৫ জনের মৃত্যু

Coronaময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ঈশ্বরগঞ্জের ১জন মারা গেছেন।

শুক্রবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়মনসিংহ সদরের রেণু দে (৬৭), পুষ্পা রাণী (৬৫), মোতালেব মিয়া (৪৫) ও টাঙ্গাইলের রোজী বেগম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের মধ্যে প্রথম তিনজনই ময়মনসিংহ সদর উপজেলার। অপরদিকে ঈশ্বরগঞ্জের উচাখিলা ইউনিয়নের ইউনিয়ন পরিষদ সচিব আব্দুস সালামের মা মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের রেজিস্ট্রার ও করোনা ইউনিটের সমন্বয়কারী ডা. মহিউদ্দিন খান ময়মনসিংহ লাইভকে বলেন, শুক্রবার দিন এই চারজন মারা গেছেন। তাদের বিষয়ে এখনও আমরা রিপোর্ট তৈরি করিনি। আগামীকাল রিপোর্ট সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।

ঈশ্বরগঞ্জের মৃত ব্যক্তির বিষয়টি ময়মনসিংহ লাইভকে নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান।

এদিকে গত ২৪ ঘন্টায় ময়মনসিংহে নতুন করে শনাক্ত হয়েছে আরও ৪১জন। আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ সদর ও সিটি কর্পোরেশন এলাকার ২৩জন, নান্দাইলের ১জন, ফুলপুরের ১জন, হালুয়াঘাটের ১জন, মৃক্তাগাছার ১জন, ফুলবাড়িয়ার ১জন, ত্রিশালের ২জন, ভালুকার ১১জন।

Share this post

scroll to top