ময়মনসিংহে করোনায় সহকারি জেলা জজের স্বামীর মৃত্যু

Corona-Deadময়মনসিংহে করোনায় আক্রান্ত হয়ে ময়মনসিংহের সহকারি জেলা ও দায়রা জজ ঊমা রানী দাসের স্বামীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ড. দেবাশীস দাস। তিনি ঢাকার ফকিরা গ্রুপের গার্মেন্টস বিভাগের এইচআর বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার শ্বাসকষ্ট নিয়ে মচিমহায় ভর্তির পর শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে এসকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভেন্টিলেশনে রাখা হয়। রোববার সকাল ৭ টার দিকে মারা যান তিনি। তার বাড়ি ঢাকার সাভার উপজেলার শিমুলিয়ায়। পরে বিকেলে কেওয়াটখালী শ্বশ্বানে শেষকৃত্য সম্পন্ন করা হয়।

মেধাবি এই বেসরকারি কর্মকর্তা পিতার চাকুরির সুবাদে ১৯৮৩ সালে ময়মনসিংহের নাসিরাবাদ কলেজিয়েট স্কুল থেকে এসএসসি এবং আনন্দমোহন কলেজ থেকে ঢাকা বোর্ডে ৭ম স্থান দখল করে উচ্চ শিক্ষার জন্য পাড়িজমান ইংল্যান্ডে। সেখানে আটলান্টিক ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বার্মিংহাম থেকে পিএইচডি ডিগ্রি লাভ দেশে ফিরে খ্যাতনামা গার্মেন্টস ফকিরা গ্রুপের এইচ আর হেড হিসাবে কর্মরত ছিলেন।

এনিয়ে বিভাগে সর্বমোট মারা গেছেন ১৬ জন। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ৭ জন, জামালপুর জেলায় ৪ জন এবং নেত্রকোনা জেলায় ৩ জন ও শেরপুর জেলায় ২ জন।

Share this post

scroll to top