ময়মনসিংহে করোনায় নতুন শনাক্ত ৯৩ জন

Corona-Mymensingh-Updateময়িমনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বুধবার বিভাগে নমুনা পরীক্ষায় করোনায় নতুন শনাক্ত হয়েছে ৯৩জন। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৬০জন, নেত্রকোনাে জেলায় ২২জন, জামালপুর জেলায় ১০জন ও শেরপুরে ১জন রয়েছেন।

ময়মনসিংহে আক্রান্তদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকা ও সদরের রয়েছেন ৩৬জন, ফুলবাড়িয়ার ২জন, ফুলপুরের ০৪জন, তারাকান্দার ০৩জন, ঈশ্বরগঞ্জের ০৩জন, ত্রিশালের ০৪জন, মুক্তাগাছার ০৩জন, হালুয়াঘাটের ০৩জন, ভালুকার০২জন রয়েছেন। এছাড়া ফলোআপ পরীক্ষায় সদরের ০৩জন, ভালুকার ০১জন, মুক্তাগাছার ০১জন, ঈশ্বরগঞ্জের ০১জন।

নেত্রকোনায় নতুন আক্রান্তদের মধ্যে আটপাড়া উপজেলায় ৬জনের জনতা ব্যাংকের কর্মকর্তা ও ষ্টাফ ২জন, কৃষি ব্যাংকের কর্মকর্তা ও ষ্টাফ ৪জন,  কেন্দুয়া উপজেলায় ১জন, সিনিয়র ষ্টাফ নার্স-১জন, মদন উপজেলায় ০৪জনেই কুলিহাটি গ্রামের, পুর্বধলা উপজেলায় ৩জনের মধ্যে হাসপাতালে এমটি(ইপিআই) ও পুর্বধলা বাজার-২জন।

জামালপুরের ১০জনের মধ্যে সদর জেনারেল হাসপাতালের ১জন, সরিষাবাড়ীর শিমলা বাজার, করগ্রাম, মাইজবাড়ী, কামরাবাদ, মাইজবাড়ী এলাকার ৫জন, মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন, বকশীগঞ্জের ০১জন, হাইওয়ে থানা ও টাঙ্গারীপাড়া, হাইওয়ে থানার ১জন করে আক্রান্ত হয়েছে।

Share this post

scroll to top