ময়মনসিংহে করোনাযোদ্ধা হিসেবে সম্মাননা পেলেন গণমাধ্যম ব্যক্তিত্ব ড. ইদ্রিস খান

ময়মনসিংহে করোনাযোদ্ধা হিসেবে সম্মাননা পদক পেয়েছেন গণমাধ্যম ব্যক্তিত্ব বিশিষ্ট সমাজ সেবক ইসলামী চিন্তাবিদ ড. মোহাম্মদ ইদ্রিস খান। গত ১৩ অক্টোবর মঙ্গলবার বিকালে ময়মনসিংহ জেলা পরিষদ মিলনায়তনে ব্যাপক ঝাক-জমক, উৎসাহ- উদ্দীপনা মুখর পরিবেশে উদযাপন অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব। প্রেসক্লাবটির পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে করোনায় স্বেচ্ছাসেবকদের মাঝে সম্মাননা পদক-২০২০ প্রদান করা হয়। ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে করোনাকালে স্বেচ্ছাসেবী হিসাবে ভূমিকা রাখায় ৩২জন স্বেচ্ছাসেবকদের এ সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মাটি ও মানুষ সম্পাদক ও প্রকাশক একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা শুরু করা হয়।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের মুখ্য সমন্বয়ক স্বাধীন চৌধুরীর সঞ্চালনায় বিভাগীয় প্রেসক্লাবের গৌরবময় ৫বছরের সাফল্যের বিভিন্ন চিত্র তুলে ধরে ও অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন-ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সাধারন সম্পাদক এইচ এম ফারুক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমান, অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দীন ভূইয়া।

এ সময় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর সহ-সভাপতি ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.ইদ্রিস খান, সহ-সভাপতি প্রদীপ কুমার ভৌমিক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক হাসান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম, সাংস্কৃতিক সংগঠক শাহাদাত হোসেন খান নীলু, মোস্তাফিজুর বাসার ভাষাণী, গ্রামাউস এস পরিচালক আব্দুল খালেক,কাউন্সিলর আনিছুর রহমান, প্রান্ত স্পেশালাইজড হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক আশরাফুল আলম চন্দন, যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেল প্রমুখসহ করোনাকালে স্বেচ্ছাসেবী হিসাবে ভূমিকা রাখা পদকপ্রাপ্ত ৩২জন স্বেচ্ছাসেবক তাদের সম্মাননা পদক পাওয়ায় যার যার অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Share this post

scroll to top