ময়মনসিংহে কণ্ঠ নকল করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

Mymensingh DBবিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে ফোনে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার আইন প্রয়োগকারী সদস্যরা। সোমবার ভোরে ময়মনসিংহ শহরের পাটগুদাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার স্বপন মন্ডল (৩৫) ভালুকা থানার উড়াহাটি গ্রামের বাসিন্দা।

সচিব, পুলিশ কর্মকর্তা, ডিসি, ইউএনও, জেলার, ওয়াসা কর্তৃপক্ষ, রাজনৈতিক ব্যক্তিবর্গের পরিচয় দিয়ে কন্ঠ নকল করে চলমান করোনা পরিস্থিতিতে ত্রাণ সংশ্লিষ্ট বিষয়ে বিভিন্ন অফিস ও ব্যবসায়ী নেতাদের প্রতারিত করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র। এমন দুটি ঘটনার প্রেক্ষিতে ইতিমধ্যে ময়মনসিংহের কোতোয়ালী এবং ভালুকা মডেল থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। ‍

জেলা গোয়েন্দা পুলিশ মামলা তদন্তকালে স্বপন মন্ডলকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ব্যবহৃত দুইটি মোবাইল ফোনসহ চারটি সিম উদ্ধার করে এবং তার বিকাশ অ্যাকাউন্টে ৬০ হাজার টাকা পাওয়া যায়। ভালুকা পৌরসভা কাউন্সিলর বিল্লাল ফকিরের কাছ থেকে প্রতারণা করে স্বপন এই টাকা নিয়েছেন বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, স্বপনের মোবাইল ফোন পর্যালোচনা করে দেখা যায় কয়েক দিনে ১৪টি সিম ব্যবহার হয়। এই সিমগুলো ব্যবহার করে তিনি বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Share this post

scroll to top