ময়মনসিংহে উপজেলা চেয়ারম্যান পদে ৫৯ জনের মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৫৯জন, ভাইস চেয়ারম্যান পদে ৮৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার ৪র্থ দফায় মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে রিটার্নিং অফিসার, সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে উৎসবমুখর পরিবেশে এ মনোনয়নপত্র জমা দেন। এরমধ্যে-
হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থ মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ধোবাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১১জন, ভাইস চেয়ারম্যান পদে ৯জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ফুলবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১২জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
মুক্তাগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top