ময়মনসিংহে আ’লীগ নেত্রীর উদ্যোগে ২ হাজার প্যাকেট খাদ্য উপহার বিতরণ

ময়মনসিংহে আ’লীগ নেত্রীর উদ্যোগে ২ হাজার প্যাকেট খাদ্য উপহার বিতরণকরোনা ভাইরাসজনিত মহামারীর কারণে জাতির এই ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধুকন্যা  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ কার্যত লকডাউন থাকার কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্ত ও হতদরিদ্র ২ হাজার পরিবারের মাঝে ইতিমধ্যে খাদ্যসহায়তা ও সুরক্ষাসামগ্রী স্বাস্হ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করেছেন ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার।

করোনাকালীন সংকটের শুরু থেকেই খাদ্য সহায়তা উপহার প্রদানের ধারাবাহিকতায় ১২-০৫-২০২০ বুধবার ময়মনসিংহ শহরের ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের তিন শতাধিক পরিবারের মাঝে তিনি প্রধানমন্ত্রীর খাদ্য উপহার ও তার ব্যক্তিগত উদ্যোগে শাক-সব্জি বিতরণ করেন। উল্লেখ্য রমজান মাসের শুরু থেকেই তিনি প্রতিদিন রাতে ২০০ প্যাকেট রান্না করা খাবার রোজাদারদের মাঝে বিতরণ করছেন।

স্বপ্না খন্দকার বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে রাজনৈতিক ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবেই আকস্মিক বিপদগ্রস্ত মানুষের পাশে যথাসাধ্য দাড়িয়েছি এবং আগামীদিনেও সাময়িক কর্মহীন অসহায় মানুষের পাশে অামি থাকবো ইনশাল্লাহ্।

Share this post

scroll to top