ময়মনসিংহে আগুনে পুড়ে ছাই হলো ঘুমন্ত সুমন দাস

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ নগরীর আমপট্টি এলাকার একটি কর্কশীটের গোডাউন আগুনে পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে সুমন দাস নামে দোকানের কর্মচারী মারা গেছে। মুক্তাগাছা উপজেলার ফিসারীর মোড় এলাকায় তার বাড়ি।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সোমবার সকাল সাড়ে ৬টার নগরীর আমপট্টি এলাকায় আধুনিক কুঞ্জ ঘরের মালিক বাসু দেব পালের কর্কশীটের গোডাউনে এ আগুন লাগে। স্থানীয়রা গোডাউনে কালো ধোঁয়া দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পুলিস ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে গোডাউনের মালামাল সম্পুর্ণ পুড়ে যায়। ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যায় দোকানের কর্মচারী সুমন দাস। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেলের মর্গে প্রেরণ করে।

স্থানীয়রা জানায়, শ্যামা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপের সাজসজ্জার কাজ শেষে তিন শ্রমিক গভীর রাতে ঘুমায়। এদের মধ্যে দুজন ভোরে চলে যায়। এসময় সুমন দাস ঘুমিয়ে থাকে।

মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে এ অগ্নিপাতের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ বা ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারনা করছে।

এদিকে রাত ১২ টার দিকে নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় বহুতল ভবন সূচনা শপিং মলের তৃতীয় তলায় আগুন লেগে কয়েকটি কাপড় ও গার্মেন্টসের দোকানের মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দেড় ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

Share this post

scroll to top