ময়মনসিংহে অসুস্থ বাবাকে দেখতে এসে গণধর্ষণের শিকার তরুণী

ময়মনসিংহের নান্দাইল উপজেলার আমোদপুর এলাকায় এক তরুণী তার অসুস্থ বাবাকে দেখতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন। এ অভিযোগে আরিফ হোসেন নামে বাসের এক হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে ওই তরুণী তার অসুস্থ বাবাকে দেখতে ট্রেন যোগে গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহ এসে রাতে গণধর্ষণের শিকার হন। ওই তরুণীর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাবাড়ি গ্রামে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ওই তরুণী রোববার (১৮ অক্টোবর) বিকেলে তার অসুস্থ বাবাকে দেখতে ট্রেন যোগে গাজীপুরের শ্রীপুর থেকে ময়মনসিংহে আসেন। এরপর তিনি নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় থেকে ভুলক্রমে জামালপুরের রাজিব পরিবহন নামে একটি বাসে উঠে পড়েন। পরে বাসের হেলপার আরিফ ওই তরুণীকে ফুসলিয়ে তার বাড়ি মুক্তাগাছার রামাকানা গ্রামে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে আটটার দিকে রামাকানার একটি বাগানে নিয়ে জোরপূবর্ক তাকে ধর্ষণ করেন। এরপর ওই রাতেই আরিফ সহযোগী একই গ্রামের আজিজুল ওই তরুণীকে জোরপূবর্ক ধর্ষণ করেন।

তিনি জানান, গণধর্ষণের ঘটনায় মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় সন্ধ্যায় অভিযুক্ত আরিফকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি বিপ্লব।

Share this post

scroll to top