ময়মনসিংহে অশোক লেল্যান্ড গাড়ির বর্ষাকালীন সার্ভিস উদ্বোধন

অল্প পুজিতে নিজেকে স্বাবলম্বী হিসেবে গড়তে এবং সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে যাতে অশোক লেল্যান্ড গাড়ি কিনতে পারে সে লক্ষে ময়মনসিংহে অশোক লেল্যান্ড গাড়ির বর্ষাকালীন সার্ভিস উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ময়মনসিংহ সদরের বেলতলীতে অবস্থিত ইফাদ অটো সার্ভিস লিমিটেড কর্তৃক আয়োজিত অশোক লেল্যান্ড গাড়ির বর্ষাকালীন সার্ভিস উৎসবের ফিতা কেটে উদ্বোধন করেন সার্ভিস ম্যানেজার ইকরামুল হক।

এসময় আরো উপস্থিত ছিলেন,  সার্ভিস ইঞ্জিনিয়ার বিশ্বজিৎ সরকার, সেলস ম্যানেজার রেজাউল করিম, ডেপুটি সেলস ম্যানেজার জামাল হোসেন সজীব হালদার, আনিসুর রহমান, মনিরুজ্জামানসহ রিকোভারী ম্যানেজার রাজিবুল ইসলাম, রাশেদুজ্জামান। এছাড়াও গাজী মটর্সের স্বত্বাধিকারী আব্দুল ওহাবসহ অন্যান্য কর্মকর্তাগণও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইফাদ অটোস লিমিটেড দীর্ঘ ৩০ বছরেরও বেশী সময় ধরে বাংলাদেশের বাজারে ভারতের অশোক লেল্যান্ড ব্র্যান্ডের গাড়ী বাজারজাত করে আসছে। সুদীর্ঘ এই সময়ে বাজারজাতকৃত হাজার হাজার বাস, ট্রাক, কাভার্ড ভ্যান সারাদেশে চলাচল করছে। ইফাদ অটোসের ক্রেতাদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে দেশের বিভিন্ন স্থানে সার্ভিস সেন্টার এবং অশোক লেল্যান্ডের অরিজিনাল খুচরা যন্ত্রাংশের আউটলেট চালু করা হয়েছে। পাশাপাশি ইফাদ অটোস লিমিটেড বিশ্ববিখ্যাত গালফ ব্র্যান্ডের ইঞ্জিন অয়েল ন্যায্যমূল্যে বাজারজাত শুরু করেছে। ক্রেতাদের সুবিধার্থে আগামীতে আরো নতুন নতুন পণ্য বাজারজাত করা হবে।

উল্লেখ্য, ‘পুরাতন গাড়ির নতুন জীবন’ এই শ্লোগানে ১৭ সেপ্টেম্বর থেকে শুরু আগামী একুশে সেপ্টেম্বর ৫ দিনব্যাপী বর্ষাকালীন সার্ভিস অফার চলবে।

অশোক

Share this post

scroll to top