ময়মনসিংহে অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পিবিআই

অপহরণের শিকার এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ময়মনসিংহের কর্মকর্তারা।

উল্রেখ্য, গত বছরের ২১ নভেম্বর ভালুকা উপজেলার রাজৈর এলাকার ফালান শেখের স্কুল পড়ুয়া ছেলে  মোঃ সুজন শেখ (১৩)  স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে জইদরখালী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। এই ঘটনায় অপহৃতের পিতা মোঃ ফালান শেখ বাদি হয়ে (১) জনৈক মোঃ আব্দুল কাদির ও (২) জনৈক মোঃ সওদাগর আলী বিবাদীগণের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ভালুকা থানার সিআর মামলা নং-১৫১/১৯, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ দায়ের করে।

বাদীর অভিযোগ তার সাথে বিবাদী মোঃ আব্দুল কাদিরের দীর্ঘদিন যাবত জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে এবং বিবাদী মোঃ সওদাগর আলী বাদীর নিকট তার পারিবারিক প্রয়োজনে ২০,০০০/- টাকা ধার চায়। ০৭ দিনের মধ্যে ফেরত দিবে মর্মে বাদী ১০,০০০/- টাকা ধার দেয়। কিন্তু ছয়মাস সময় অতিবাহিত হয়ে গেলেও মোঃ সওদাগর আলী টাকা ফেরত দেয়নি এবং বাদী টাকা ফেরত চাইলে গালমন্দ করে। এর ফলোশ্রæতিতে বিবাদীগণ তার ছেলে ভিকটিম মোঃ সুজন শেখকে ঘটনার দিন ও সময়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে আটক করে রাখে।

বাদীর উক্ত মামলা বিজ্ঞ আদালতের নির্দেশে গত ১১/০৩/২০২০ খ্রিঃ পিবিআই, ময়মনসিংহ জেলা মামলার তদন্তভার গ্রহণ করে। পিবিআই, ময়মনসিংহ জেলা কর্তৃক মামলা তদন্তকালে অদ্য ১২/১০/২০২০ খ্রিঃ ভোর অনুমান ০৫.৩০ ঘটিকার সময় অত্র মামলার ভিকটিম মোঃ সুজন শেখ (১৪) কে সালনা, চেয়ারম্যান বাড়ি, গাজীপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/০৩) এর ২২ ধারা মোতাবেক ভিকটিমের জবানবন্দি গ্রহনের জন্য তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share this post

scroll to top