ময়মনসিংহে অপরিকল্পিত ভবন ভেঙে দিয়েছে সিটি কর্পোরেশন

ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকায় অনুমোদিত পরিকল্পনার বাইরে নির্মিত ভবনের একাংশ ভেঙ্গে দিয়েছে সিটি করপোরেশন। শম্ভুগঞ্জ মাঝিপাড়া এলাকায় অনুমোদিত পরিকল্পনায় মোতাবেক সেট ব্যাক অনুসরণ করে ভবন নির্মাণ না করে বরং ভবনের কিছু অংশ রাস্তার উপর নির্মাণ করায় আজ সকালে অভিযান পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার( ২১ জুন) সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানের উপস্থিতিতে নির্মাণাধীণ ৬ তলা ভবনের অনুমোদন বাতিল করে অপরিকল্পিত ভবনের একাংশ ভেঙ্গে দেয়। এ সময় রাস্তার উপর নির্মিত ভবনের অংশসহ রাস্তার সীমানা থেকে ৪ ফুট জায়গায় নির্মিত ভবনের অবকাঠামো ভেঙে দেয় মসিক ভ্রাম্যমাণ আদালত।

প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান এ অভিযানের নেতৃত্ব দেন। অভিযানকালে তিনি বলেন, অনুমোদিত পরিকল্পনার বাইরে ভবন নির্মাণ করা হলে তার বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। সিটি কর্পোরেশন আইন নিয়মিত এ অভিযান পরিচালনা করা হবে।

এসময় সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব ও নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top