ময়মনসিংহে অতি: জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেলেন আয়েশা হক

ময়মনসিংহ লাইভ ডেস্ক : হ‌বিগঞ্জের ‌বাহুবল উপজেলা নির্বাহী কর্মকতা আয়েশা হককে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে উচ্চতর প‌দে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা যায়। তিনি ‌বিগত ১২ জুন বাহুবলে উপজেলা নির্বাহী কর্মকতা হিসেবে যোগদান করেন।

বিসিএস ২৮তম ব্যাচের এই কর্মকর্তা এর আগে বাংলাদেশ শিশু একাডেমির উপ-পরিচালন, ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (এলএটিসি) সহকারি পরিচালক, ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার, কুমিল্লার লাকসামে সহকারি কমিশনার (ভূমি), নারায়নগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের ও নোয়াখালী জেলা প্রশাসন কার্যালয়ে সহকারি কমিশনার, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছিলেন। সর্বশেষ তিনি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রাজপ্রসাদে আয়েশা হকের গ্রামের বাড়ি। তাঁর স্বামী আলী আব্বাস মোহাম্মদ খোরশেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইনস্টিটিউটের সহকারি অধ্যাপক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন

Share this post

scroll to top