ময়মনসিংহে অটোর নিচে স্পৃষ্টে প্রাণ গেলে শিশুর

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় মায়ের সাথে নানা বাড়ি থেকে দাদা বাড়ি আসার পথে সড়কে প্রাণগেল নিশাদ (১১) নামের এক শিশুর।

নিহত শিশুটি আছিম-পাটুলী গ্রামের ব্যবসায়ি আজাহার ইসলামের ছেলে। চোখের সামনে শিশুর মৃত্যু হওয়ায় ঘটনাস্থলে মা কুলসুম আক্তার নির্বাক হয়ে গেছে। মানুষ দেখে শুধু তাকিয়ে থাকে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার (১৭ এপ্রিল) মা কুলসুম আক্তারের সাথে সোয়াইতপুর নানার বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোবাইকের সামনে বসে আছিম-পাটুলী গ্রামে দাদার বাড়িতে আসছিল শিশু নিশাদ।

আছিম-সাগরদিঘি সড়কের বিরীঝিনি খাল সংলগ্ন মোড়ে সাগরদিঘিগামী পিকআপ দেখে দ্রুতগাতির অটোবাইকটি গতি থামানোর চেষ্টা করলে শিশুটি ছিটকে পড়ে যায় সড়কে। মস্তক বের হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক অটোবাইক চালক মিন্টু মিয়া (৩৫) ও পিকআপ চালক খাইরুল ইসলাম (২৬) কে আটক করে পুলিশে দিয়েছে। ময়নাতদন্ত করতে অস্বীকার জানালে পুলিশ শিশুটির লাশ পরিবারের জিম্মায় দিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী আলম মিয়া বলেন, দ্রুতগতির অটোবাইকটি বিরীঝিনি খাল সংলগ্ন মোড়ে হার্ডব্রেক করলে শিশুটি মাথা গাড়ির সামনে রডে লেগে ছিটকে সড়কের পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

ফুলবাড়ীয়া থানার এস.আই আ. রাজ্জাক জানান, ময়নাতদন্ত করবেনা বলে পরিবার থেকে জানানোর পর শিশুটির লাশ তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে, গাড়িসহ ঘাতক চালকদের আটক করা হয়েছে।

Share this post

scroll to top