ময়মনসিংহে অটোরিকশায় যাত্রী উঠানো নিয়ে সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে অটোরিকশায় যাত্রী উঠানো নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

জানাযায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার চরাঞ্চল এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশায় যাত্রী উঠাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে আজিজুল হক (৪০) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচার চর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় জুলহাস নামে আরও একজন গুরতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনার পর এলাকায় থমথমে বিরাজ করছে।

নিহত আজিজুল ওই এলাকার খলিলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি মোখলেছুর জানান, শহরে যাবেন বলে রাতে মরিচার চর বাজার থেকে ব্যাটারী চালিত অটোরিকশা ভাড়া করে বাড়িতে নিয়ে আসে বালু ব্যবসায়ী আজিজুল হক। এর আগে ওই অটোরিকশার চালককে আজিজুলের পাশের বাড়ির সাকিব নামে একব্যাক্তি ভাড়া যাওয়ার কথা বলে রেখে ছিল। পরে অটোরিকশাটি আজিজুলের বাড়ির সামনে আসলে যাত্রী উঠা নিয়ে সাকিবের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ঘটনাটি দু’পক্ষের লোকজনের মধ্যে উত্তেজিত ছড়িয়ে পড়ে।

তিনি আরও জানান, এ সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে আজিজুলের মাথা ফেটে রক্তাক্ত যখম ও তার ভাগিনা জুলহাস গুরতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনার পথে আজিজুলের মৃত্যু হয়। আহত জুলহাস প্রথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যান। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ছাড়াও যে কোন ধরনের অপ্রিতিকর পরিস্থিতি এরাতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার ককরে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

Share this post

scroll to top