ময়মনসিংহের সাবেক ওসিকে জেলে প্রেরণ

এবার দুদকের মামলায় সাবেক ওসি গোলাম সারোয়ার(৬৫)কে ময়মনসিংহ কেন্দ্রিয় কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার বেলা তিনটার দিকে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার সাবেক এই ওসির জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে কারাগারে নেয়ার সময় ওসি সারোয়ারকে হ্যান্ডকাপ না পড়ালেও প্রিজন ভ্যানে অন্যান্য আসামিদের সাথেই ছিল তার জায়গা।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সাল থেকে অভিযোগের ভিত্তিতে ওসি সরোয়ার ও তার ছেলে এনামুল হক, নাজমুল হক ও মঞ্জুরুল হকের বিরুদ্ধে তদন্ত শুরু হলে তদন্তে তাদের সম্পদের বিবরণীতে গড়মিল পাওয়া যায়। পরে গত ৩০ মে জ্ঞাত আয় বহির্ভূত তিন কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এনে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক রামপ্রসাদ বাদী হয়ে সাবেক ওসি সারোয়ার ও তার তিন ছেলে এনামুল হক, নাজমুল হক ও মঞ্জুরুল হককে আসামি করে মামলা করেন। ওই মামলায় ওসি গোলাম সরোয়ার ও তাঁর ছেলে এনামুল হক আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরে আদালত গোলাম সারোয়ারের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন এবং ছেলে এনামুল হকের জামিন আবেদন মঞ্জুর করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সঞ্জীব সরকার জানান,বুধবার দুপুরে আদালতে ওই মামলায় আসামি পক্ষের আইনজীবী ওসি গোলাম সরোয়ার ও তাঁর ছেলে এনামুল হকের জামিন প্রার্থনা করে। এ সময় আদালতের বিজ্ঞ বিচারক ওসি গোলাম সারোয়ারের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Share this post

scroll to top