ময়মনসিংহের শ্রেষ্ঠ মেয়র আনিছুজ্জামান আনিছ

আনিছময়মনসিংহ জেলার পৌরসভাগুলির মধ্যে শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হয়েছেন ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান আনিছ । জেলার সকল পৌরসভার মধ্যে সার্বিক কাজের সফলতার জন্য এ.বি.এম.আনিছুজ্জামান আনিছকে শ্রেষ্ঠ মেয়র ঘোষণা করা হয়।

মঙ্গলবার ৭ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা প্রশানের পক্ষ থেকে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে জেলা প্রশাসক মো: মিজানুর রহমান তার হাতে শ্রেষ্ঠ পৌরসভা মেয়র সম্মাননা ক্রেস্ট প্রদান করেন । এসময় জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ত্রিশাল উপজেলা আওয়ামী লীগ নেতা ও পৌরসভার মেয়র এ.বি.এম.আনিছুজ্জামান আনিছ সকলের কাছে দোয়া কামনা করে নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, আমার এ সফলতা ত্রিশাল পৌরসভা এবং উপজেলার সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক কর্মকান্ডের অনুপ্রেরনায় এবং ত্রিশালবাসী সহযোগিতায় ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করতে পারি সে জন্য সকলের দোয়া চাই। উপস্থিত কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ বলেন, এলাকার উন্নয়ন এবং জনগণের কল্যাণে সম্মানের সাথে দায়িত্বপালন করে সুনামের সাথে কাজ করছেন আনিছুজ্জামান । তার সততা, পরিশ্রম মূল্যায়নে এ সফলতা অর্জিত হয়েছে। আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

এবিএম আনিছুজ্জামান শ্রেষ্ঠ পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল উপজেলার বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলরা অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত, করোনা মহামারিতে ব্যাপক ভূমিকা রেখেছেন আনিছুজ্জামান আনিছ । এছাড়াও ত্রিশালে দরিদ্রদের পাশে দাঁড়ানো, তথ্যপ্রযুক্তি, স্বাস্থ্য, শিক্ষাসহ আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রেখেন এবিএম আনিছুজ্জামান আনিছ ।

Share this post

scroll to top