ময়মনসিংহের রোগীকে বাংলোয় নিয়ে ধর্ষণ, ডাক্তার গ্রেফতার

Rape-Mymensinghময়মনসিংহের এক রোগীকে নিজ বাংলোয় নিয়ে ধর্ণের অভিযোগে গাজীপুরের শ্রীপুরে মো. নুরুল ইসলাম শেখ (৪৭) নামে এক চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত রোববার (২৭ সেপ্টেম্বর) ওই নারী বাদী হয়ে শ্রীপুর থানায় চিকিৎসক নুরুল ইসলাম শেখ ও তার এক সহযোগীর বিরুদ্ধে মামলা করেন।

গ্রেফতার নুরুল ইসলাম শেখ গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস সংলগ্ন বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চিকিৎসক। তিনি গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানার জানাকুড় গ্রামের আব্দুর রহমান শেখের ছেলে। ভিকটিম ওই নারীর গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলায়। তিনি শ্রীপুরের ধলাদিয়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

মামলার বরাত দিয়ে শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, জ্বর-সর্দি নিয়ে গত ২০ সেপ্টেম্বর ওই নারী নুরুল ইসলাম শেখের বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসার জন্য যান। সেদিন সেখানে চিকিৎসকের পরামর্শ মত রক্ত ও প্রসাব পরীক্ষার জন্য নমুনা দিয়ে তিনি বাসায় চলে যান।

পরদিন ওই নারীকে জানানো হয় আগের দেয়া নমুনা নষ্ট হয়ে গেছে তাই আবারও তাকে নমুনা দিতে হবে। পরে ২১ সেপ্টেম্বর দুপুরে ওই হাসপাতালে রক্ত দেয়ার জন্য রওনা হন ওই নারী। বাড়ি থেকে বের হয়েই তিনি ধলাদিয়া এলাকায় রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের পাশে নুরুল ইসলাম শেখসহ তার ২/৩জন সহযোগীকে গাড়ি নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন। তারা তাকে দেখে ওই হাসপাতালে যাবেন জানিয়ে গাড়িতে ওঠার প্রস্তাব দেন।

সরল বিশ্বাসে গাড়িতে উঠলে তারা তাকে হাসপাতালে না নিয়ে স্থানীয় ধলাদিয়া কলেজের পাশে নুরুল ইসলাম শেখের বাংলোতে নিয়ে যান। পরে বাংলোর একটি কক্ষে নিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন নুরুল ইসলাম শেখ। পরে ঘটনা প্রকাশ করলে তাকে খুন-জখমের হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়।

ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় ওই নারী তার স্বজনদের সঙ্গে আলোচনার পর রোববার শ্রীপুর থানায় ধর্ষণ মামলা করেন। পরে মঙ্গলবার বিকেলে অভিযুক্ত নুরুল ইসলাম শেখকে জয়দেবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার সহযোগীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

Share this post

scroll to top