ময়মনসিংহের নজরুল লাশ হলো ঢাকায়

রাজধানীর ভাষানটেক এলাকায় এক ফল বিক্রেতাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ঘটনা ঘটে। নিহত নজরুলের বাড়ি ময়মনসিংহে।

রাজধানীর ভাষানটেক থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, নজরুল ইসলাম ভাষানটেকের পুনর্বাসন কেন্দ্র এলাকায় বসবাস করতেন। সেখানেই তিনি ফল বিক্রি করতেন। যেখানে নজরুল ফল বিক্রি করতেন তার পাশেই বাচ্চু নামে আরেক ব্যক্তিও ফল বেচাকেনা করতেন। বাচ্চু বিভিন্ন জনের কাছ থেকে টাকা-পয়সা ধারদেনা করেছিলেন। পাওনাদাররা বিভিন্ন সময় বাচ্চুর খোঁজে পুনর্বাসন কেন্দ্রের সামনে আসতেন। কিন্তু তাঁকে পাওয়া যেত না।

শফিকুল ইসলাম বলেন, গতকালও পাওনাদার বাচ্চুর খোঁজে আসেন। বাচ্চুকে না পেয়ে নজরুল ইসলামের কাছে আর বাসার খোঁজ করেন। নজরুল পাওনাদারকে বাচ্চার বাসা দেখিয়ে দেন। এরপরে বাচ্চু নজরুলের ওপর ক্ষেপে যান। একপর্যায়ে সবার সামনে নজরুলকে মেরে ফেলার হুমকি দেন। রাতে ফোন করে নজরুলকে বাসা থোকে নিচে নামতে বলেন। নজরুল নিচে নামলে তাকে ধারালো অস্ত্র দিয়ে ঘাড়ে কোপ মেরে বাচ্চু পালিয়ে যান।

পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে নজরুলের লাশ উদ্ধার করে। সুরতহালের পর ময়নাতদন্তের জন্য লাস্টে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নজরুলের লাশ ময়মনসিংহে তার গ্রামের বাড়িতে নিয়ে যাবেন স্বজনেরা। বাচ্চুকে ধরার জন্য অভিযান চালানো হচ্ছে।

Share this post

scroll to top