ময়মনসিংহের থেকে হাফেজ হওয়া শিপু লাশ হলো ঢাকায়

shipu-শিপুরাজধানীর মহাখালী আমতলীতে ছুরিকাঘাতে রাফি আহমেদ শিপু (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টায় মহাখালী আমতলী একাদশ ক্লাবের সামনে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ সংবাদ পেয়ে রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। মৃত শিপু শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কাপাসপাড়া গ্রামের সবজি ব্যবসায়ী আবদুস সাত্তারের ছেলে। পরিবারসহ মহাখালী ওয়ারলেস হাজারী পাড়া এলাকায় থাকতেন তিনি।

মৃতের মামা আলী আজগর খান জানান, শিপু ময়মনসিংহের একটি মাদ্রাসা থেকে হাফিজিয়া শেষ করে নিজের এলাকাতেই মুদিখানা ও বিকাশের ব্যবসা করতেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতে তার বাবার সাথে মসজিদে যান। এ সময় দোকানে মা রিনা বেগমকে বসিয়ে রেখে যান শিপু। কিন্তু বাবা নামাজ শেষ করে বাসায় আসলেও শিপুর আসতে দেরি হয়। পরে বন্ধুদের মাধ্যমে জানা যায়, কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে।

শিপুর বন্ধু মোসাব্বির ইসলাম আবির জানায়, শুক্রবার রাতে মহাখালী একাদশ ক্লাবের পাশে বন্ধু ইমনসহ দুইজনকে নিয়ে গল্প করছিল সে। এমন সময় অনন্ত নামের এক যুবক শিপুকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। পরে তাকে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়া হলে সে মারা যায়।

আবির আরো জানায়, শিপু খুব ভদ্র প্রকৃতির ছিল। পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো। এলাকায় কারো সাথে কোনো ঝগড়া বিবাদ ছিল না। অনন্ত একজন বখাটে। সে বেপরোয়াভাবে চলাফেরা করতো। অনন্ত কেন তাকে ছুরিকাঘাত করেছে তা বলতে পারছিনা।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছুরিকাঘাতে শিপু নামের এক যুবক নিহত হয়েছে। কেন তাকে ছুরিকাঘাত করা হয়েছে তার কারণ এখনো জানা যায়নি। আসামীকে ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

Share this post

scroll to top