মুন্সীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ভাতিজা মোতালেব মোল্লা ও তার স্ত্রীর ঝগড়া মিটাতে গিয়ে খুন হয়েছেন চাচা আঃ কাদের মোল্লা (৭০)। ছুরিকাঘাতে নিহত কাদের মোল্লার ছেলে মোঃ জসিম মোল্লা বাবাকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবারা বেলা সারে ১১টার সময় উপজেলার পাচগাও বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে জসিম মোল্লা জানান, আমার চাচাত ভাই মোতালেব মোল্লা পাচগাও বাজারে তার স্ত্রীর সাথে ঝগরা করলে আমার বাবা তাদের কে বাজারে ঝগড়া করতে নিষেধ করলে মোতালেব মোল্লা চড়াও হয়ে আমার বাবার উপর হামলা চালায়। পরে তার ভাই সোবহান মোল্লা ও পিতা মোঃ বাদশা মোল্লা এলে মোতালেব মোল্লা ছুরি দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে। আমি ধরতে গেলে আমাকেও কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ কমপ্লেক্স হাসপাতালে নিলে গেলে আঃ কাদের মোল্লাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত জসিম মোল্লাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এখন পর্যন্ত থানায় কোন মামলা হয় নাই তবে যেহেতু খুন হয়েছে আমরা আসামি ধরার জন্য আমাদের ২টা টিম মাঠে পাঠিয়েছি। লাশ ময়না তদেন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share this post

scroll to top