মুন্সীগঞ্জে পৃথক ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে পৃথক ঘটনায় ৪ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলা শহরের বাগমামুদালীপাড়া ভাড়া বাসা থেকে প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া জেলার সিরাজদীখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। অন্যদিকে, উপজেলার লতব্দীতে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করেছে সিরাজদীখান থানা পুলিশ।

আজ বুধবার সকাল ৯ টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে তার ছেলে লিয়াকত সরকার (৫০)-এর লাঠির আঘাতে ঘটনাস্থলেই ওহাব সরকার মারা যায় বলে অভিযোগ পাওয়া গেছে। চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেওয়ার কারণে বুধবার সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার তার বাবাকে পিটিয়ে হত্যা করে।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.আসাদুজ্জামান জানান, পিটিয়ে হত্যা করেছে নাকি স্টক করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের সাথে বিরোধ ছিল দীর্ঘদিন যাবৎ । নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে । রিপোর্ট আসলে ব্যবস্থা নিব ।

অন্যদিকে, উপজেলার লতব্দী ইউনিয়নের পরিষদ সড়কের লতব্দী বড় গোয়ালবাড়ী সংলগ্ন সড়কের খাদে বুধবার সকাল সাড়ে ৯ টায় আনুমানিক ২০ বছর বয়সী গলাকাটা এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।
সিরাজদীখান থানার পুলিশ পরিদর্শ (তদন্ত) মো.এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে এবং লাশের পাশে ধারালো ছুরি পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
অপরদিকে, জেলা শহরে জয় মজুমদার (৩০) ও মিতু সরকার নামের পরকিয়া প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। বুধবার দুপুরে শহরের বাগমাহমুদালীপাড়ার একটি ভাড়া বাসার রুম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরাা জানায়, কুমিল্লা জেলার গজারিয়া গ্রামের মান্নান মজুমদারের ছেলে ও মুন্সীগঞ্জ শহরের বাগমাহমুদালী পাড়ার বাসিন্দা লিটন সরকারে তালাকপ্রাপ্ত স্ত্রী মিতু সরকারের সাথে পরকিয়া সর্ম্পক ছিলো। তবে কি কারণে আর কেন দুইজনের এমন মৃত্যু হয়েছে সেটা এখনো জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, একজন আরেকজনকে হত্যা করে অপরজন নিজে আত্মহত্যা করেছে। সকালে রুমে ফ্যানের সাথে জয় মজুমদারের মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে দুই যুগলের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

Share this post

scroll to top