মিমের ‘পরাণ’ ছবির শুটিং শেষ হয়েছে ময়মনসিংহে

ময়মনসিংহ লাইভ ডেস্ক : গত সপ্তাহে রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ছবির সর্বশেষ শুটিং ছিল। সফলভাবে শুটিং শেষ হলো। এখানে শরীফুল রাজ ও ইয়াশ রোহানের সঙ্গে কাজ করেছেন মিম। ভালো একটি সিনেমার জন্য সবাই পরিশ্রম করেছি, চেষ্টা করেছি বলে জানান জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

ছবিটিতে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে মিম বলেন, ছবিতে মফস্বলের পরিশ্রমী একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। দর্শক যেন নতুন করে খুঁজে পান আমাকে সেজন্য আমাকে লুক, গেটাপ নিয়ে ভাবতে হয়েছে। ছবির শুটিং হয়েছিল ময়মনসিংহে। নিজেকে তৈরি করতে হয়েছে মফস্বলের আমেজে। চরিত্র ও গল্পের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হয়েছে।

আসছে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। ছবিটির প্রচারণা নিয়ে তিনি বলেন, ‘প্রচারণা সিনেমার জন্য অনেক জরুরি। পত্রিকা, চ্যানেলের সাক্ষাৎকারের পাশাপাশি নানাভাবে ছবির প্রচার দরকার। বলিউডের শাহরুখ খানও নিজের ছবি নানাভাবে প্রচার করেন। শুধু নিজের রাজ্যে নয়, ভারতের বিভিন্ন রাজ্যে গিয়েও ছবির প্রচার করেন শাহরুখ খান। আশা করছি ‘পরাণ’ ছবিরও ভালো প্রচারণা হবে। পরিচালক রায়হান রাফি প্রচারণার দিকে মনযোগী আছেন। এখনো সময় আছে। হয়তো শিগগিরই প্রচারণা দেখা যাবে।’

Share this post

scroll to top