মারা গেলেন বলিউড অভিনেত্রী কাজল-অঝোরে কাঁদছে মেয়ে নাইশা

বিনোদন ডেস্ক : সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান নিশা ও নাইশা। দুই মেয়েকে প্রচুর সময় দেন কাজল। দেশ-বিদেশে তাদের নিয়ে ঘুরে বেড়ান। মেয়েদের সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সম্প্রতি ছোট মেয়ে নাইশাকে ঘিরে ঘটেছে অন্যরকম এক ঘটনা।

সম্প্রতি কারিনা কাপুরের রেডিও শোয়ে হাজির হয়ে সেই গল্প শোনালেন কাজল। একবার সিনেমা হলে সিনেমা দেখতে গিয়ে নাকি কাঁদতে শুরু করেছিলো নাইশা। সিনেমা হলে তার কান্না থামানো যাচ্ছিলো না। সিনেমায় মা কাজলের একটি দৃ্শ্য দেখে ভীষণ রকম ভেঙে পড়েছিলো সে।

কাজল বলেন, ‘নাইশাকে নিয়ে আমার অভিনীত ‘উই আর ফ্যামিলি’ সিনেমাটি দেখতে গিয়েছিলাম। সিনেমা দেখতে গিয়ে আচমকাই কাদতে শুরু করে দেয় নাইশা। ওই সিনেমায় দেখানো হয়, ৩ সন্তানকে রেখে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যাই আমি। পর্দায় মায়ের মৃত্যু দেখে সহ্য করতে পারেনি আমার মেয়ে। ফলে সিনেমার মাঝেই কাঁদতে শুরু করে নাইশা।’

সিদ্ধার্থ মালহোত্রা নির্মাণ করেছিলেন ‘উই আর ফ্যামিলি’ সিনেমাটি। কাজল এতে মায়া চরিত্রে অভিনয় করেন। এই সিনেমায় আরও ছিলেন অর্জুন রামপাল, কারিনা কাপুর প্রমুখ৷

বর্তমানে ‘তানাজি’ সিনেমার প্রমোশনে ব্যস্ত কাজল। এই সিনেমায় স্বামী অজয় দেবগণের সঙ্গে অভিনয় করেছেন তিনি। কাজল-অজয়ের সঙ্গে এই সিনেমায় আরও অভিনয় করছেন সাইফ আলী খান।

Share this post

scroll to top