মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু

Jamalpurজামালপুর জেলার মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে অসহায়, দরিদ্র ও মহামারি করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

আজ (সোমবার) সকালে পৌরসভার সন্ধ্যাজান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও গুনারীতলা ইউনিয়নের জোড়খালী বাজারের মাঠে বিভিন্ন এলাকার দেড় শতাধিক দুঃস্থ ও হত-দরিদ্রের মাঝে এ কার্যক্রমের উদ্বোধনী করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সামসুল ইসলাম খাঁন। জাঙ্গালিয়া ডিএম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল হাসান শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাদারগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা সুমন মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান তালুকদার উজ্জল, স্বাস্থ্য কর্মকর্তা শামীম ইফতেখার প্রমুখ।

এ সময় মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি রকিবুল ইসলাম, সদস্য এস. এম সোহাগ রানা, মোঃ সুজন মিয়াসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা ও কার্য নির্বাহী কমিটির অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়। পর্যায়ক্রমে মাদারগঞ্জের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হবে।

বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত মাদারগঞ্জ প্রবাসীদেরকে ঐক্যবদ্ধ করে তাদের যৌক্তিক ও সাংবিধানিক অধিকার আদায় নিশ্চিত করা এবং অসহায় ও বিপদগ্রস্তদেরকে বিভিন্নভাবে সাহায্য-সহযোগিতা করার লক্ষ্যে ২০১৯ সালের ১লা জুলাই মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদ যাত্রা শুরু করে।#

jamalpur 2

Jamalpur 1

Share this post

scroll to top