মাদক সম্পৃক্ততার অভিযোগে ঢাবিতে ছাত্রলীগ নেতার ক থেকে আটক ৩

মাদক ব্যবসায় ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হলে ছাত্রলীগ নেতার ক থেকে তিনজনকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী ও দুই ছাত্রলীগ নেতা রয়েছে। আটকদের শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে হলের ৩২১ নম্বর ক থেকে তাদের আটক করা হয়।
আটককৃরা হলোÑ হল শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রমজান আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক শাহরিয়ার মাহমুদ রাজু এবং বিশ্ববিদ্যালয়ের স্যার পি জে হার্টগ আন্তর্জাতিক হলের কর্মচারী সুমন লাল দে।
জানা যায়, হলের ৩২১ নম্বর রুমটিতে থাকতেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল পাঠান সেতু। যিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীও ছিলেন। অভিযানকালে তার রুম থেকে একটি মদের বোতল ও মাদক সেবনে ব্যবহৃত কিছু সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। হল প্রশাসন বলছেন, অভিযানের খবর পেয়ে রুমের জানালা দিয়ে তারা মাদকদ্রব্যাদি নিচে ফেলে দিয়েছে। সেতুর বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। এ ছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা মাদক ব্যবসার তালিকায় তার নাম রয়েছে।
এ বিষয়ে পুলিশের প থেকে শাহাবাগ থানা পুলিশের এসআই সাহেব আলী বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপরে অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আমরা তদন্ত করব ও তদন্ত শেষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top