মহিলা আওয়ামীলীগ নেত্রীর উদ্যোগে ময়মনসিংহে ঈদ উপহার বিতরণ

স্বপ্নাকরোনা ভাইরাসজনিত মহামারীর কারণে জাতির ক্রান্তিলগ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এ সারাদেশ কার্যত লকডাউন থাকার কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্ত ও হতদরিদ্র তিন শতাধিক পরিবারের মাঝে ২৬ জুলাই মসিক মেয়রের সহযোগিতায় ঈদ উপহার বিতরণ করেন ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,মসিকের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও মসিকের ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সুধীজনরা উপস্থিত ছিল।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই স্বপ্না খন্দকার স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহ অঞ্চলে করোনা সংক্রমন প্রতিরোধে জনসচেতনামূলক প্রচারণা, অভাবগ্রস্তদেরকে খাদ্যসহায়তা, সাময়িক কর্মহীনদের নগদ অর্থ প্রদান ও ফ্রন্টলাইনের করোনাযোদ্ধাদের মাঝে সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন।

করোনাকালীন সংকটের শুরু থেকেই খাদ্য সহায়তা উপহার প্রদানের ধারাবাহিকতায় রমজান মাসের শুরু থেকেই তিনি প্রতিদিন রাতে ২০০ প্যাকেট রান্না করা খাবার রোজাদারদের মাঝে বিতরণ করছেন এবং অদ্যবধি তিনি ২৫০০ প্যাকেট খাদ্যউপহার ও ঈদসামগ্রী বিতরণ করেছেন করোনাকালীন সংকটে থাকা মানুষের মাঝে।

ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হিসেবে রাজনৈতিক ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবেই আকস্মিক বিপদগ্রস্ত মানুষের পাশে সবসময় যথাসাধ্য দাড়িয়েছি এবং আগামীদিনেও করোনাদর্যোগে ক্ষতিগ্রস্ত সাময়িক কর্মহীন অসহায় মানুষের পাশে আমি থাকবো ইনশাল্লাহ্।

Share this post

scroll to top