ময়মনসিংহ বন্ধুসভার সভাপতি সুব্রত; সাধারণ সম্পাদক সম্রাট

ময়মনসিংহ প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সুব্রত কুমার সিংহকে সভাপতি এবং ২০২২ কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ খালিদ হাসান সম্রাটকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গত ১ জানুয়ারি(রোববার) প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ এই নতুন কমিটিকে অনুমোদন দেয়। ময়মনসিংহ নগরীর বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে ২৫ সদস্য কার্যনির্বাহী ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পর্ষদ এর নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি তাহমিনা শেখ আশা ও মেহেদী হাসান শিশির , যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রিয়াদ ও মশিউর রহমান রনি , সাংগঠনিক সম্পাদক হামিদুল হক , সহ-সাংগঠনিক সম্পাদক এহতেশাম বিন তাহের অর্পণ , অর্থ সম্পাদক ফজলে রাব্বি , দপ্তর সম্পাদক মাহাজাবিয়া নূর , প্রচার সম্পাদক মো. ইয়াসিন আলী, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক আলমাস হোসাইন শাজা এবং সাংস্কৃতিক সম্পাদক রোকনুজ্জামান জুয়েল ।

কমিটির জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক হালিমা মোস্তফা, প্রশিক্ষণ সম্পাদক মোহনা আক্তার মৌ, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শাকিল আহমেদ রানা, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক লামিয়া শাহরিন জুঁই , পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মমিনুল ইসলাম মমিন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মুশফিক ফরহাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাবিয়াতুল বুশরা জেরিন, ম্যাগাজিন সম্পাদক সুলাইমান সিহাব, বইমেলা সম্পাদক নুসরাত জাহান তৃষা।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন নাহি বিন আব্দুর রব জিসান, উম্মে সালমা উর্মি, মুর্শেদা খাতুন বৃষ্টি।

এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন প্রথম আলোর ময়মনসিংহ প্রতিনিধি কামরান পারভেজ , দেশবরেণ্য লোকসঙ্গীত শিল্পী কুদ্দুস বয়াতি, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা আক্তার, ময়মনসিংহ কমার্স কলেজ এর অধ্যক্ষ লায়ন মো. এখলাস উদ্দিন খান, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. কে. ডি চক্রবর্ত্তী কৃপা, সোনালী ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিসার মো. আবুল কালাম আজাদ, কৃষি বিশ্ববিদ্যালয় হাইস্কুলের প্রধানমন্ত্রীর শিক্ষক ছৈয়দ রায়হান উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আলী ইউসুফ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ল্যাব টেকনিশিয়ান শুভ্র চক্রবর্তী ও ময়মনসিংহ বন্ধুসভার সাবেক সভাপতি ও আকিজ গ্রুপের উপ সহকারী প্রকৌশলী জনাব মো.আবুল বাশার।

Share this post

scroll to top