ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন

ময়মনসিংহ প্রেসক্লাব নির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা আড়াইটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোশাররফ হোসেন (আজকের খবর) ও এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা (বাংলাদেশ বেতার/বাসস) সহ-সভাপতি, অমিত রায় (বাংলাভিশন/যুগান্তর) সাধারণ সম্পাদক এবং জাহাঙ্গীর কবির জুয়েল (সময়ের আলো) কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, যুগ্ম-সম্পাদক আতাউর রহমান জুয়েল (একুশে টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (মাছরাঙ্গা টিভি/সংবাদ), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম (ডেইলি স্টার), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সালেহ মো. মুসা (ইন্ডিপেন্ডেট টিভি/যায়যায়দিন), নাট্য ও প্রমোদ সম্পাদক সৈয়দ মাহফুজুর রহমান নোমান (নিউজ টুয়েন্টিফোর/বাংলাদেশ প্রতিদিন) এবং সাতজন সদস্য পদে নির্বাচিতরা হলেন, মীর গোলাম মোস্তফা (প্রতিদিনের বাংলাদেশ), বাবুল হোসেন (৭১ টিভি/জনকন্ঠ), আদিলুজ্জামান আদিল (আলোকিত বাংলাদেশ), এ এস এম হোসাইন শাহীদ (যমুনা টিভি), হারুনুর রশিদ (এখন টিভি), আতাউল করিম খোকন (যুগান্তর) ও শেখ মহিউদ্দিন আহমেদ (ইত্তেফাক/ চ্যানেল আই)। পদাধিকার বলে জেলা প্রশাসক ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি। নির্বাচনে ১৬ টি পদে দু’টি প্যানেলের ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান। ##

Share this post

scroll to top