ময়মনসিংহে মাদকের টাকার জন্য বাবাকে ছুরিকাঘাতে হত্যা

Fulbariya

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় মাদকের টাকা চেয়ে না পেয়ে এক বৃদ্ধকে তার ছেলে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের আন্ধারিয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফুলবাড়িয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান।

নিহত আব্দুল কাদের (৬০) ওই গ্রামের বাসিন্দা, তিনি ৬ ছেলের বাবা। এই ঘটনার পর থেকে তার ছোট ছেলে আরিফ হোসেন (২০) পলাতক রয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি রাশেদুজ্জামান জানান, আরিফ হোসেন মাঝে মাঝে মাদক গ্রহণ করতেন। প্রায়ই তিনি টাকার জন্য বাবাকে চাপ দিতেন ও নির্যাতন করতেন। সম্প্রতি বাবার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে মোবাইল কিনেন আরিফ।

এর মধ্যে বৃহস্পতিবার রাত ৯টার দিকে আরিফ হঠাৎ করে বাবা আব্দুল কাদেরের কাছে ১০ হাজার টাকা চান। টাকা না দিলে ঘরের আসবাবপত্র ভাঙচুর করবে বলে হুমকি দেন।

“এতে ভয়ে আব্দুল কাদের বড় ছেলের বাড়িতে আশ্রয় নেন ও তাকে হুমকির বিষয়টি জানান। তখন বড় ছেলে বাবাকে অভয় দিয়ে বাড়িতে দিয়ে যায়।

“কিছুক্ষণ পর আব্দুল কাদের আবারও ভয়ে তার বড় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। কিন্তু পথে ঘাপটি মেরে থাকা আরিফ পেছন থেকে তার পেটে-পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।”

এ সময় আব্দুল কাদের চিৎকার দিলে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি রাশেদুজ্জামান আরও বলেন, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। পলাতক আরিফকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Share this post

scroll to top