ময়মনসিংহে ফ্রি সবজি বিতরণ করলো ছাত্রলীগ

শুভকরোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্ন/মধ্যবিত্ত আয়ের মানুষেরা।তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি।

জানা যায়,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর পক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির উদ্যোগ রবিবার (১২ এপ্রিল) সকাল থেকেই ময়মনসিংহের নতুন বাজার থেকে শুরু হয় এই ব্যতিক্রমী ফ্রি সবজি বিতরণ এর কার্যক্রম। এরপর বিভিন্ন এলাকায় গাড়ি করে সবজি বিতরন করেন তারা।

সরেজমিনে দেখা যায়, ফ্রি সবজি বাজার নামে চালু করা এই ব্যতিক্রমী কার্যক্রমে গাড়িতে রাখা হয়েছে, পুঁই শাক, ডাটা শাক,পাট শাক, মিষ্টি কুমড়া,বেগুন, করলা,শসা, মিষ্টি লাউ,টমেটো, শসা, লেবু,। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও প্রতিদিনের ন্যায় ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের অস্থায়ী কার্যালয় পিয়ন পাড়ায় এবং নগরীর বিভিন্ন পয়েন্টে নিম্ন আয় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, তেল,আটা, লবন সামগ্রী বিতরণ অব্যাহত আছে।

এ বিষয়ে নওশেল আহমেদ অনি জানান, করোনা ভাইরাস (কোভিড- ১৯) বাংলাদেশে মহামারি আকার ধারণ করায় মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশ দেওয়া হয়েছে। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি।আমাদের এই কার্যক্রম প্রত্যেক ওয়ার্ডে চলবে।

Share this post

scroll to top