ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী নুর উদ্দিনকে গ্রেফতার করেছে র‌্যাব

ময়মনসিংহ জেলার শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ি নুর উদ্দিন আকন্দ ও তার সহযােগী সােহেল ওরফে পাইপ সােহেলকে অস্ত্র ও মাদকসহ কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪’র আভিযানিক দল। র‌্যাব-১৪র অধিনায়কের পক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, ময়মনসিংহ সদরের আকুয়া ভাঙ্গা পুল এলাকার নুর উদ্দিন আকন্দ ও তার সহযােগী মােঃ সােহেল ওরফে পাইপ সােহেল বিভিন্নন অপরাধের সাথে জড়িত। নুর উদ্দিনের বিরুদ্ধে মাদক ব্যবসা, খুন, অস্ত্র, চাদাবাজিসহ বিভিন্ন অভিযােগে মােট ১২টি মামলা রয়েছে এবং সােহেল ওরফে পাইপ সােহেল এর বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক দ্রব্যসহ মােট ৬টি মামলা রয়েছে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, নুর উদিনের প্রধান ব্যবসা হচ্ছে মাদক ব্যবসা। এছাড়াও খুন, অস্ত্র, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িত সে। এসব কাজের জন্য তার একটি বিশাল গ্যাং রয়েছে। নুর উদ্দিনের এই গ্যাং এলাকাবাসির জন্য এক ভয়ানক আতঙ্কের।

এসব অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৪’র আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নূর উদ্দিনসহ তার সহযোগী পাইপ সোহেল কুমিল্লায় অবস্থান করছে। তারই ধারবাহিকতায় র‌্যাবের আভিযানিক দল নূর উদ্দিনসহ তার সহযোগীকে কুমিল্লা জেলার সদর থানাধিন বউ বাজার এলাকা হতে বুধবার (২৬ অক্টোবর) গ্রেফতার করে। এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ ও তাদের দেখানাে তথ্য মতে অভিযান পরিচালনা করে তাদের হেফাজত হতে দুইটি বিদেশী পিস্তল, একটি রিভলবার, একটি দেশীয় তৈরী পিস্তল সদৃশ আগ্নেয়াস্ত্র, এ্যামােনেশন ছয় রাউন্ডএবং দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

Share this post

scroll to top