মদনে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নেত্রকোনা মদন উপজেলায় জুবাইদা রহমান মহিলা ডিগ্রি কলেজ মাঠে আজ ৩১ জুলাই রবিবার বিকালে “বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ” প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট – ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় হাসনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কাটাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহন করে এবং ০ – ১ গোলের ব্যবধানে কাইটাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয় লাভ করে।

খেলায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, মদন পৌর মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কদ্দুস, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল হোসেন, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান সামিউল হায়দার সফি, ডা.নয়ন ঘোষ ও মিরাজুল ইসলাম।

রেফারি’র দায়িত্বে ছিলেন, শাহ্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন রেন্টু ও জাহাঙ্গীরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মির্জা মাহমুদুর রহমান পাভেল, সার্বিক সহযোগিতায় ছিলেন মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলিউর রহমান এবং ধারাভাষ্যে ছিলেন বারবুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আজিমুল হক আজিম প্রমুখ।

Share this post

scroll to top