মদনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

নেত্রকোনার মদনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি দেওয়ান খসরুর ইয়ার চৌধুরীর (৬০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত বারোটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির ভাগ্নিপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবদুস সালাম খান ছদ্দু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দেওয়ান খসরুর ইয়ার চৌধুরী উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত দেওয়ান মুশফিক ইয়ার চৌধুরীর ছেলে। তিনি ড্রাগ ইন্টারন্যাশানালের এসআর পদে মদন উপজেলায় কর্মরত ছিলেন।

জানা যায়, গত ৬ মার্চ রাত আনুমানিক বারোটার দিকে উপজেলার বিভিন্ন ঔষধ ফার্মেসী থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে জাহাঙ্গীরপুর সেন্টারের আশকিপাড়ায় তার নিজ বাসায় প্রবেশ করার সময় ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তার ডাকচিৎকারে পরিবারের লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরিবারের লোকজন তাৎক্ষণিকভাবে তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে ১২ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এ ঘটনায় জড়িত থাকায় গত ১০ মার্চ কোর্টভবন এলাকার বাড়াটিয়া আটপাড়া উপজেলার কুলশ্রী গ্রামের শামছু মিয়ার মাদকাসক্ত ছেলে রাজমিস্ত্রি কবির মিয়াকে বাসা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে বাদী পক্ষের লোকজন। ওই দিন নিহতের স্ত্রী হাফছা আক্তার কবির মিয়াসহ অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করলে এ মামলায় কবিরকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

এ প্রসঙ্গে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেছেন। কবির মিয়া নামে একজনকে এ মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি মারা যাওয়ায় মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে।

Share this post

scroll to top