মডার্ণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ময়মনসিংহের ত্রিশালে জমকালো আয়োজন ও বর্ণাঢ্য কর্মসূচীর মধ্যে দিয়ে মডার্ণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের ১১ম প্রতিষ্ঠা বার্ষিকী, সাফল্যের ১২তম বর্ষে পদার্পনে কেককাটা, বৃক্ষরোপন ও ৩দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলোনা ত্রিশাল উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

প্রধানবক্তা হিসাবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব হুমায়ুন কবির আকন্দ।

মডার্ণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের সভাপতি মোঃ সুরুজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী জনাব খন্দকার শাহজাহান কবির,চেয়ারম্যান প্রার্থী জনাব আনোয়ার সাদাত জাহাঙ্গীর, হোসেন,ত্রিশাল রিপোর্টাস ইউনিটের সভাপতি এইচ এম জুবায়ের হোসেন ,বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আজিম উদ্দিন,৯ ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জনাব আব্দুল মান্নান, মাহবুবুল আলম পল্টন ও বাবুল সরকার।

কামরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব আল-আমিন রাজন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মডার্ণ স্পোর্টিং ক্লাবের সহসভাপতি সোহাগ আহমেদ নয়ন,সাধারন সম্পাদক মোঃ কামাল আহমেদ,কোষাধ্যক্ষ মোঃ ফরহাদ আলম,দপ্তর সম্পাদক মোঃআলামিন,ক্রীড়া সম্পাদক সারোয়ার হোসেন ও প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসাবে গাছের চারা বিতরণ করা হয়।

Share this post

scroll to top