মগডালে ময়মনসিংহের ৫০ বছরের নারী, ডাকা হলো ফায়ার সার্ভিস

বটগাছের ডালে বসে আছেন আমেনা খাতুন (৫০)। এমন দৃশ্য দেখে হতবাক স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ওই নারীকে অনেকক্ষণ চেষ্টার পর গাছ থেকে নামায়।

রোববার (২২ আগস্ট) রাত ৮টার দিকে নামাবাজারের পঞ্চবটী আশ্রমের বটগাছটির একটি ডাল থেকে তাকে নামানো হয়। আমেনা বেগম ময়মনসিংহের গৌরিপুর থানার কাশির চরণ গ্রামের মৃত রশিদ মিয়ার স্ত্রী। তিনি সাভার পৌরসভা এলাকার নামাবাজারের রেডিও কলোনি এলাকার নয়াবড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, নামাবাজারের পঞ্চবটী আশ্রমের বটগাছের ওপরে উঠে এক নারীকে বসে থাকতে দেখেন এলাকাবাসী। এ সময় ঘটনাটি সাভার ফায়ার সার্ভিসে জানানো হয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে ওই নারীকে বটগাছ থেকে নামানোর চেষ্টা করে। কয়েক ঘণ্টা চেষ্টা চালানোর পর রাত ৮টার দিকে তাকে গাছ থেকে নামানো হয়।

সাভার সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম বলেন, এ সংবাদ পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে জানতে পারি তিনি মানসিক ভারসাম্যহীন। মূলত গাছটির একটি ডালে তিনি বসে ছিলেন। মাটি থেকে উচ্চতা প্রায় ৫০ ফিট হবে। নানাভাবে বুঝিয়ে প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে তাকে নামিয়ে আনা হয়।

Share this post

scroll to top