ভৈরবে করোনার উপসর্গ নিয়ে আরও দুজনের মৃত্যু

corona syntomকিশোরগঞ্জের ভৈরবে করোনার উপসর্গ নিয়ে সিরাজ মিয়া (৬৫) ও শাহানা বেগম (৭০) নামে আরও দুজনের মৃত্যু হয়েছে। সিরাজ মিয়া শহরের জগন্নাথপুর দক্ষিণ এবং শাহানা বেগম ভৈরবপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

পারিবারিক সূত্রে জানা যায়, সিরাজ মিয়া বেশ কিছুদিন ধরে জ্বর-সর্দিতে আক্রান্ত ছিলেন। রবিবার দুপুরে তার শ্বাসকষ্ট হলে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। অপরদিকে একই উপসর্গ নিয়ে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার মোস্তফা কামালের স্ত্রী শাহানা বেগম সোমবার ভোরে নিজ বাড়িতে মারা গেছেন। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের কর্মীরা মৃতদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছেন।

এদিকে ভৈরবে নতুন করে আরও ২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় মোট ২৬৬ জনের মাঝে ভাইরাসটি শনাক্ত হলো। শনাক্ত হওয়া মৃতের সংখ্যা এখানে পাঁচজন। নতুন করে তিনজনসহ মোট সুস্থ হয়েছেন ৭১ জন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. বুলবুল আহম্মদ জানান, ঈদের পর ভৈরবে করোনাভাইরাস শনাক্ত এবং মৃতের সংখ্যা আশংকাজনক হারে বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসনের নির্দেশে ৫ জুন শুক্রবার থেকে আগামী ২০ জুন শনিবার পর্যন্ত ১৫ দিনের জন্য এখানকার সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ওষুধসহ কাঁচা বাজার খোলা থাকবে। সীমিত পরিসরে খোলা থাকবে কৃষিপণ্যের ব্যবসা প্রতিষ্ঠানও।

Share this post

scroll to top