ভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার কাঠালি এলাকায় পল্লী বিদ্যুতের সামনে মর্জিনা আক্তার মুন্নি (২০) নামের এক মিল শ্রমিক গাড়ি চাপায় প্রাণ হারান।

এছাড়া বুধবার রাত পৌনে ৯টার দিকে একই উপজেলার মেহেরবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়ি চাপায় মেহেরজান (৩৮) নামে আরেক নারী নিহত হন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল পৌনে ৮টা দিকে কাঠালি এলাকায় পল্লী বিদ্যুতের সামনে মর্জিনা আক্তার মুন্নি লেগুনাতে উঠার সময় ঢাকাগামী একটি গাড়ির চাপায় ঘটনস্থলেই মারা যান। নিহত মর্জিনা নরসিংদী জেলার শিবপুর উপজেলার খাড়ারচর গ্রামের মকবুল মিয়ার মেয়ে। তিনি কাঠালী এলাকায় ভাড়া থেকে সিডস্টোর এলাকা কটনমিলে শ্রমিকের চাকরি করতেন। এছাড়া মেহেরজান মেহেরবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি গাড়ির চাপায় ঘটনাস্থলেই নিহত হন। মেহেরজান টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আইনুদ্দিনের স্ত্রী। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভরাডোবা হাইওয়ে থানার এসআই জিয়া জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে তাদের পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

Share this post

scroll to top