ভালুকায় ভেজাল খাদ্য তৈরির দায়ে বেকারিকে জরিমানা

Bhalukaময়মনসিংহের ভালুকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে একটি বেকারির মালামাল জব্দ করে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক লাখ টাকা জরিমানা করে সহকারী কমিশনার (ভূমি) রোমেন শর্মা।

মঙ্গলবার (১০ মার্চ) বিকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভালুকা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চাপড়বাড়ী এলাকায় অভিযান চলাকালে উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. মিজানুর রহমান, সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর কে বি এম তারেকুজ্জামান মিষ্টিসহ ভালুকা মডেল থানার এএসআই মেহেদী ও পুলিশ সদস্যরা।

জানা যায়, মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ভালুকা পৌরসভা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে বেকারির খাবার তৈরি ও বিক্রির দায়ে এস এম শামীম আহমেদ পলাশকে এক লাখ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে ভালুকা টু গফরগাঁও রোডে ইট বালু পাথর না রাখার জন্য প্রাথমিকভাবে সতর্ক করেন ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

অভিযান পরিচালনাকারী ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা জানান, অস্বাস্থ্যকর পরিবেশে বেকারির খাবার তৈরি করছিল একটি বেকারি। এ সকল পণ্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওই বেকারিকে এক লাখ টাকা জরিমানা করা হয় এবং মালামাল জব্দ করা হয়।

Share this post

scroll to top