ভালুকায় নদীতে সাঁতারে নেমে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় খিরু নদীতে সাঁতার কাটতে নেমে আবু নাইম (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত আবু নাইম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে জালপাজা সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

শনিবার (১৮ জুন) দুপুরের দিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জালপাজা গ্রামে খিরু নদীতে এই ঘটনা ঘটে।

জালপাজা সরকারী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল আলম সোহাগ জানান, জালপাজা গ্রাম ভালুকা ও গাজীপুরের শ্রীপুরের জাহাঙ্গীরপুর গ্রামের সিমান্তবর্তী এলাকা অবস্থিত। আবু নাইম এই বছর জালপাজা সরকারী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। ঘটনার দিন সকাল সাড়ে ১১ টার দিকে আবু নাইম তার তিন চারজন বন্ধুকে নিয়ে জালপাজা গ্রামের খিরু নদীতে সাঁতার কাটতে নামে। এর ঘন্টাখানেক পরে তার বন্ধুরা উঠে আসলেও আবু নাইম নিঁখোজ ছিল। পরে স্থানীয়রা ঘন্টাখানেক খোঁজাখোঁজি করে নাইমকে মৃত অবস্থায় উদ্ধার করে। এসময় আবু নাইমের স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তার স্বজনরা আবু নাইমের মরদেহ নিজের বাড়িতে নিয়ে যায়।

এবিষয়ে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, শুনেছি এক এসএসসি পরীক্ষার্থী খিরু নদীতে সাঁতার কাটকে নদীতে নেমে মারা গেছে। তবে, পরিবারের পক্ষ থেকে কেউ থানায় এই বিষয়ে কিছু জানায়নি।

Share this post

scroll to top