ভক্তের স্ত্রীকে নিয়ে পালানোর পর গৃহবধূকে ফেলে আবারও উধাও পীর

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ফজলুল হক ওরফে খেতা শাহ নামে কথিত এক ভন্ড পীরের হাত ধরে উধাও হওয়া গৃহবধূকে প্রায় ১৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ জুলাই) গাজীপুরের টঙ্গী থেকে ওই গৃহবধূকে উদ্ধার করা হলেও ভক্তের স্ত্রীকে রেখে আবারও পালিয়েছেন গেছেন পীর খেতা শাহ।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার ভক্তের স্ত্রীকে উদ্ধারের সময় খেতা শাহকে খুঁজে পাওয়া যায়নি। তবে তাকে গ্রেপ্তার করা হবে। উদ্ধার হওয়া গৃহবধূ বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে।

জানা যায়, অভিযুক্ত ব্যক্তি আধ্যাত্মিক নেতা নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার হীরণপুর গ্রামের বাসিন্দা ফজলুল হক ওরফে খেতা শাহ’র (৬০) সাথে দেড় মাস আগে তারাকান্দার শফিকুল ইসলাম নামে এক ব্যক্তির পরিচয় হয়। পরে খেতা শাহকে আধ্যাত্মিক পীর ভেবে তার ভক্ত বনে যান শফিকুল। সংসারের উন্নতি আর মনের বাসনা পূরণের ধারণা থেকে দুই চাচার পরামর্শে স্থানীয় মাজারে এনে আশ্রয় দেন শফিকুল। এ সময় স্ত্রীকে বলেছিলেন ভালোভাবে আপ্যায়ন করতে। সবকিছুই ভালোভাবে চলছিল। তবে গত ২২ জুন দুপুর ১২টার দিকে খেতা শাহকে নিয়ে শফিকুলের স্ত্রী তার বাবার বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় যাওয়ার কথা বলে লাপাত্তা হন দুজনই। পরে এ ঘটনার পর খেতা শাহর নামে থানায় লিখিত অভিযোগ দেন শফিকুল ইসলাম। গত ২ জুলাই তার অভিযোগ মামলা হিসেবে নথিবদ্ধ করা হয় সংশ্লিষ্ট থানায়।

Share this post

scroll to top