বড়লোক হওয়ার স্বপ্ন দেখে কন্যা শিশুকে পুকুরে ফেলে হত্যা করলো বাবা

জেলার শেরপুরে কুসুম্বী ইউনিয়নের উচলবাড়িয়া গ্রামে দেড় বছরের মেয়ে শিশুকে পুকুরে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

পরিবারের সদস্যরা জানান, সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ঘুমন্ত শিশুকে তার মায়ের পাশ তুলে নিয়ে এসে বাড়ির পাশের পুকুরের পানিতে ফেলে দেন। পরে তার মা ঘুম থেকে জেগে দেখেন শিশুটি নেই। বাড়ির লোকজনকে ডেকে তুলে খোঁজাখুজি করতে থাকেন। কিন্তু কিছুতেই খুঁজে পায় না তার শিশুকে। এক পর্যায়ে বাড়ির সবাই জাকির হোসেনকে চেপে ধরলে সে মেয়েকে পুকুরে ফেলে দেওয়ার কথা স্বীকার করেন এবং বলেন, ঘুমের মধ্যে স্বপ্ন দেখে যে, তার যেকোন একটি মেয়েকে হত্যা করলে সে বড়লোক হয়ে যাবে। পরে বাড়ির লোকজন হুমায়ারার লাশ পুকুর থেকে উদ্ধার করে।

খবর পেয়ে শেরপুর থানার পুলিশ লাশ উদ্ধার করে এবং শিশুটির বাবা জাকির হোসেনকে গ্রেফতার করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, জাকির হোসেনের ঘরে প্রথম মেয়ে সন্তান জন্ম হওয়ার পর থেকে তিনি তার স্ত্রীর উপর অসন্তষ্ট ছিলেন। দ্বিতীয়বার মেয়ে সন্তান জন্ম নেয়ার পর থেকে তিনি আরো ক্ষুদ্ধ হয়।

সোমবার দিবাগত রাত ১টার দিকে ঘুমন্ত শিশুকে মায়ের পাশ থেকে তুলে নিয়ে পুকুরে ফেলে হত্যা করে। এ ঘটনায় জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। যদিও এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

Share this post

scroll to top