ব্রাহ্মণবাড়িয়ায় ৪ লাখ টাকা মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ১২৮ বোতল ইস্কফ ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ ডালিম মিয়া (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) সদস্যরা।

সোমবার সকালে ও রোববার রাতে জেলার কসবা, বিজয়নগর ও আখাউড়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডালিম মিয়া আখাউড়া উপজেলার দক্ষিণ মিনারকোট গ্রামের মৃত তারা মিয়ার ছেলে।

সোমবার সাড়ে ৪টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকালে বিজয়নগর উপজেলার নলগড়িয়া গ্রাম থেকে ৪৮বোতল ইস্কফ ও আড়াই কেজি গাঁজা, আখাউড়া উপজেলার মিনারকোট এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ এবং শীবনগর গ্রাম থেকে ৩৮৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ডালিম মিয়াকে (২৫) গ্রেপ্তার করা হয়।

এছাড়াও রোববার রাতে বিজিবির সদস্যরা কসবা উপজেলার বড়মোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৭৫৬ পিস ইয়াবা ট্যাবলেট, একই রাতে বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৪ কেজি এবং আখাউড়া উপজেলার রাজাপুর এলাকা থেকে ৪০ বোতল ইস্কফ উদ্ধার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদকের মূল্য আনুমানিক ৪ লাখ ১৭ হাজার ৭৫০ টাকা। এসব ঘটনায় কসবা, বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক তিনটি মামলা করা হয়।

Share this post

scroll to top