ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের বাস খাদে, নিহত ৫

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এতে বরসহ আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বীরপাশা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন ঢাকার খিলগাঁও থানার দক্ষিণ গোড়ান এলাকার নুরুজ্জামানের ছেলে হাসান জামান (৩২), একই এলাকার রিজন সালেহিন (২৮) ও পরশ (২৫) অপু আহমেদ (২৫) ও তার স্ত্রী (২২)।

এতে বর আশরাফুল ইসলামসহ (২৫) তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে পাশর্বর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধারে এগিয়ে আসেন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত মুনতাসির জানান, ঢাকার দক্ষিণ গোড়ন থেকে বর নিয়ে সিলেট উপশহর যাওয়ার পথে বিকেল আড়াইটার দিকে বীরপাশা নামক স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।
একপর্যায়ে মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের গুরুতর আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাদিরুজ্জামান জানান, হাসপাতালে আসার আগেই রাস্তায় চারজন এবং হাসপাতালে একজন মারা যান। আহতদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top